Thursday, November 8, 2018

2019 বিশ্বকাপের সময়সূচী থেকে ম্যানচেস্টার স্থান হতে হবে


2019  বিশ্বকাপের সময়সূচী থেকে


অস্ট্রেলিয়ার বিপক্ষে অক্টোবরে 2016 সালে প্রায় দুই বছর আগে স্টেইনের একটি ওডিআই খেলেছিলেন। তারপরেও ওয়ানডেতে স্টিভকে বাছাই করা হয়নি এবং কোচ অটিস গিবসনসহ টিম ম্যানেজমেন্ট, আগেই স্পষ্ট করে দিয়েছেন যে দ্রুত লাল বল ফিটনেসের উপর মনোযোগ দেওয়া উচিত। রবিবার শুরু হওয়া পাঁচ ম্যাচে শ্রীলংকা খেলতে দক্ষিণ আফ্রিকার ওডিআই দলে স্টেইনকে অন্তর্ভুক্ত করা হয়নি।তবে স্টেইন বলেন, ২019 বিশ্বকাপের পরও তিনি টেস্ট ক্রিকেট খেলতে ভালোবাসবেন।যখন টেস্ট ক্রিকেটের কথা বলা হয়, তখন আমি যতটা সম্ভব খেলতে চাই। আমি অবশেষে আহতদের মেঘ থেকে বেরিয়ে এসেছি। আমি আমার কাঁধ ভেঙ্গে ফেলেছিলাম এবং আমার প্রথম খেলায় ফিরে এসেছিলাম (কেপ টাউনে ভারতের বিপক্ষে), আমি অবতরণ করেছিলাম একটি পায়ের পাতার মোজাবিশেষ। এটা দুর্ভাগ্য ভাগ্য ছিল।বিশেষ করে আপনার বোলিংয়ের হাত দিয়ে ভাঙ্গা কাঁধ থেকে ফিরে আসা খুবই কঠিন। আমার মনে হয় যে এটি চলে গেছে এবং এখন আমি ফিট হয়েছি। আমি দু'টি টেস্ট ম্যাচ খেলেছি [শ্রীলঙ্কার বিপক্ষে] নাজেলের কারণে মাঠ বন্ধ। এটি একটি বড় প্লাস। তবে শ্রীলংকার বিপক্ষে উইকেটের পেছনে স্টেইনের বিপক্ষে। প্রথম ইনিংসে দু'টি ইনিংসে তিনি প্রত্যেকেই বাছাই করেন এবং দ্বিতীয় ইনিংসে শন পোলককে 4২1 রানে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে নিয়ে যান।উইকিটিক্স এমন কিছু যা নিশ্চিত নয়। আমি খুশি যে আমি 100% (ফিটনেস অনুযায়ী) বেরিয়ে এসেছি। এটা আমার সবচেয়ে বড় ক্লাউড, বিশেষত গত দুই বছরের পরে।শ্রীলঙ্কার হয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে 2-0 ব্যবধানে হেরেছে স্টেইন। তাদের সমর্থনে খেলতে হোয়াইটওয়াশ করেছেন স্টেইন।উইকেটগুলো খেলতে কঠিন ছিল," তিনি ব্যাখ্যা করেন। শ্রীলংকাও ভাল ক্রিকেট খেলেছে। তারা তাদের কার্ড সঠিকভাবে খেলেছে। প্রস্তুতি (দক্ষিণ আফ্রিকার জন্য) কঠিন ছিল। তারা হতাশ হয়ে ওঠে এবং তাদের ভাল ক্রিকেট খেলে।

হোম সুবিধা?হোস্ট ইংল্যান্ড তাদের বিশ্বকাপের হাঁসের বিরতির প্রত্যাশা করবে তারা তিনবার রানার্স আপ হয়েছে তবে অন্যদিকে তারা রাউন্ড-রবিন পর্যায়ে একাধিকবার একই মাঠে খেলবে না। ওভাল, নটিংহ্যাম, কার্ডিফ, সাউথাম্পটন, ম্যানচেস্টার, লিডস, লর্ডস, বার্মিংহাম এবং চেস্টার-লে-স্ট্রিটে তাদের ম্যাচ রয়েছে। এই সময়সূচির অর্থ হল তারা নককআউট গেমস: ম্যানচেস্টার, বার্মিংহাম, এবং লর্ডসের তিনটি স্থানে খেলেছে।দিন রাত বিভাজনতিনটি দল - ইংল্যান্ড, ভারত ও শ্রীলঙ্কা তিনটি * রাউন্ড-রবিন পর্যায়ে কোনও দিন-রাত ম্যাচ খেলবে না। টুর্নামেন্টে সাতদিনের ম্যাচে নিউজিল্যান্ডের চারটি ম্যাচ খেলেছে, আর অস্ট্রেলিয়া ও আফগানিস্তান তিনটি করে খেলবে। সেমি-ফাইনাল এবং চূড়ান্ত সব দিন গেম।ম্যানচেস্টার শহর হতে হবেইংল্যান্ড ও ওয়েলসের দৈর্ঘ্য ও প্রস্থ জুড়ে বিশ্বকাপ 10 টি শহর এবং 11 টি স্থানে খেলবে। কিন্তু ম্যানচেস্টারের ভক্তরা একটি বাম্পার সময়সূচি পছন্দ করবে। ওল্ড ট্র্যাফোর্ড ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টুর্নামেন্টের বড় এক-ভারত-পাকিস্তান-এর পাশাপাশি অন্য একটি ভারত গেম হোস্ট করবে। 6 জুলাই ভক্তরা অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ক্র্যাকারের আশা করতে পারে এবং যদি যথেষ্ট না হয় তবে ওল্ড ট্রাফোর্ডও প্রথম সেমি-ফাইনালে আয়োজিত হবেন।1992, কিন্তু দীর্ঘশেষবার বিশ্বকাপে এভাবে খেলা হয়েছিল, প্রতিটি রাউন্ড রাউন্ড-রবিন ফর্ম্যাটে অন্য খেলায় 1২২ সালে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে। এটি বিশ্বকাপের সবচেয়ে প্রিয়তমদের মধ্যে রয়েছে। শুরু থেকে যে টুর্নামেন্ট শেষ 33 দিন গ্রহণ। ২019-এ, বিশ্বকাপ - 199২ এর চেয়ে আরও বেশি দল এবং কভার করার জন্য একটি ক্ষুদ্র ভৌগোলিক এলাকা - 46 দিন, বা প্রায় দুই সপ্তাহ বেশি সময় নেয়। তবে 2019 সালে 48 টি ম্যাচে ২00২ সালে 39 টির তুলনায় 3২ টি ম্যাচ হবে। ২015 বিশ্বকাপে ভিন্ন ফর্ম্যাট ছিল, 14 টি দল 44 টি ম্যাচে 49 টি ম্যাচ খেলেছিল।অধিকাংশ জন্য, আরো ডাউনটাইমদীর্ঘতর টুর্নামেন্টের এক সুবিধা হল পক্ষগুলির মধ্যে পক্ষগুলি আরো পুনরুদ্ধারের সময় পেতে পারে: কিছু দল চার বা পাঁচ দিন পর্যন্ত ফাঁক করে। সম্ভবত টুর্নামেন্টে তাদের পরবর্তী শুরু হওয়ার কারণে, ভারত কেবল দুটি দলই, যাদের তিনদিনের মধ্যে দুটি গেম খেলতে হবে - যখন তারা ইংল্যান্ডে 30 জুন এডবাস্টন এবং তারপর ২ জুলাই একই স্থানে একই স্থানে খেলবে। অন্য দল আফগানিস্তান, ২২ জুন সাউথাম্পটন এবং তারপর ২4 জুন বাংলাদেশ খেলবে। 
 নিবন্ধটি আগে বলেছিল চার। আইসিসি আনুষ্ঠানিকভাবে সময়সূচী ছেড়ে দেওয়ার পর সংশোধন করা হয়েছিল
 New World Cup 2019

No comments:

Post a Comment