Friday, May 24, 2019

Introduction

https://worldcupbd2019.blogspot.com/2018/12/place-to-buy-worldcupb.html

ভূমিকা
এই কাগজে, আমি গেমগুলি, বা ক্রীড়নশীল ইন্টারেক্টিভ আর্টিফেক্টগুলি ব্যবহার করার কার্যকারিতাটি দেখব
বৈধ বৈজ্ঞানিক আউটপুট সঙ্গে দার্শনিক গবেষণা আবহ ভিত্তিতে। একটি পরিচালনা করে
পাশাপাশি অ-লুডিক পরীক্ষা, আমরা মূল্যায়ন এবং অসুবিধা কি মূল্যায়ন করতে পারেন
আরো একটি চাক্ষুষভাবে প্রবণতা ব্যবহার করে, লডিক পরীক্ষা আরো ঐতিহ্যগত পাঠ্যক্রম উপর হতে পারে
পরীক্ষা-নিরীক্ষা

কম্পিউটার গেমস সম্মেলন দর্শন,  2017
কিছু কিছু খেলা কিছু: এ
গেম সংজ্ঞা সংজ্ঞা ভিজ্যুয়াল পদ্ধতি
জনথন হারিংটন
হংকং শহরের সিটি ইউনিভার্সিটি
ভূমিকা
এই কাগজে, আমি গেমগুলি, বা ক্রীড়নশীল ইন্টারেক্টিভ আর্টিফেক্টগুলি ব্যবহার করার কার্যকারিতাটি দেখব
বৈধ বৈজ্ঞানিক আউটপুট সঙ্গে দার্শনিক গবেষণা আবহ ভিত্তিতে। একটি পরিচালনা করে
পাশাপাশি অ-লুডিক পরীক্ষা, আমরা মূল্যায়ন এবং অসুবিধা কি মূল্যায়ন করতে পারেন
আরো একটি চাক্ষুষভাবে প্রবণতা ব্যবহার করে, লডিক পরীক্ষা আরো ঐতিহ্যগত পাঠ্যক্রম উপর হতে পারে
পরীক্ষা-নিরীক্ষা।
পটভূমি
আমি দার্শনিক আউটপুট, বা এমনকি দার্শনিক প্রশ্ন আলোচনা শুরু করার আগে
এই কাগজ দ্বারা উত্থাপিত, আমি মনে করি খেলা একটি সংক্ষিপ্ত ভূমিকা, এবং কেন তা গুরুত্বপূর্ণ
আমি এখানে এটা সম্পর্কে দাঁড়িয়ে আপ দাঁড়িয়ে আছি।
স্টেমফানো গিয়ালেনি দ্বারা ডিজাইন করা একটি গেমটি হ'ল Something Something Something (SSSS) একটি
ব্যক্তি যিনি সম্ভবত আপনি সম্ভবত এই সম্মেলন সিরিজের আগের কাগজপত্র থেকে জানেন। যেমন
আপনি অনেক জানেন, তিনি সাধারণত খেলা নকশা হতে পারে কিভাবে কথা বলা ব্যক্তি
রূপান্তরমূলক অনুশীলন, অনেক ভিন্ন ইন্দ্রিয়, যেমন খেলা নকশা হিসাবে সমালোচনামূলক প্রতিক্রিয়াশীল
অনুশীলন (2016), খেলা নকশা হিসাবে জ্ঞান (2016), স্ব হিসাবে খেলা নকশা
রূপান্তর (2015), স্বাধীনতা হিসাবে খেলা নকশা (2014) এবং তার সবচেয়ে সাম্প্রতিক হিসাবে
দর্শনের জন্য সরঞ্জাম হিসাবে monograph আলোচনা, খেলা নকশা (এবং বৃহত ভার্চুয়াল বিশ্বের)
(2016)।
এসএসএসএস এই ধারার উপর কাজ চালিয়ে যাচ্ছে, এই সময় ব্যতীত আমিও এতে জড়িত ছিলাম, এজন্যই আমি
স্টেফানো বিরোধিতায় এই কাগজটি পেশ করে এখানে দাঁড়িয়ে আছি। এসএসএসএস একটি খেলা
যেখানে আপনি রান্নাঘরের হ্যান্ডলার হিসাবে খেলেন, দূরবর্তী স্থান উপনিবেশ থেকে খাদ্য সামগ্রী পান,
আমরা যারা ভাষা একই ধারণা না আছে aliens দ্বারা জনসংখ্যা। দ্য
স্যুপ ধারণা তাদের জন্য পরক, তাই আপনি একটি ভিত্তিতে হিসাবে আনুষ্ঠানিক বৈশিষ্ট্য collated মানুষের আগে
তাদের সংজ্ঞা জন্য। যাইহোক, তাদের কারণে উভয় এখনও অনুরূপ জ্ঞানীয় কাঠামো ভাগ করে না
পাশাপাশি রেডিও সংকেত স্পেস হস্তক্ষেপ, বিতরিত সূপ কিছুটা কম হতে পারে
আদর্শ। খেলোয়াড় হিসাবে কাজ, প্লেয়ার হিসাবে, তাদের ডেলিভারি স্যুপ কিনা না নির্ধারণ করা হয়
স্যুপ, শুধুমাত্র আপনার ব্যক্তিগত রায় ব্যবহার করে।
1
স্টিফানো মূলত আমার কাছে ধারণাটি তুলে ধরেন এবং কিভাবে আমি মনে করি এটি বিশ্বস্তভাবে দাঁড়িয়েছে।
এখানে এবং সেখানে কিছু কিছু বিষয় পরিবর্তিত হয়েছে (আমরা স্যান্ডউইচ সম্পর্কে এটি সংক্ষিপ্ত করে নিয়ে আলোচনা করেছি),
কিন্তু খেলাটির সাধারণ ধারা অবশেষ। আমরা দার্শনিক ধারণা একটি হোস্ট অন্বেষণ চেয়েছিলেন,
যেমন ভিডিও গেমস মধ্যে পোস্ট উপনিবেশিক কাঠামো হিসাবে। তবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিন্দু যে
একটি ডিজিটাল খেলা উপস্থাপিত হিসাবে আমরা নিষ্পত্তি করতে চেয়েছিলেন definitional fuzziness, বিরোধিতা
একটি একাডেমিক কাগজ, এমনকি আমাদের ক্ষেত্রে আউট একটি প্রাসঙ্গিক প্রশ্ন, যেমন সাম্প্রতিক কাগজপত্র সঙ্গে
আরজরান্তা (2015) এবং আরেশেথ এবং ক্যাললেজা (2014) এখনও এই সমস্যা মোকাবেলা করেন, শুধু নামকরণের জন্য
দম্পতি।
এই গেমটির সূচনায়, আমি এই সংজ্ঞা অস্পষ্টতার অন্বেষণ করার জন্য কেবলমাত্র আরও একটি কাগজে নাম লিখি
শুধু জ্ঞানী ভাষাবিদ্যা ব্যবহার করে আমার মাস্টার থিসিস জমা, বিশেষ করে Rosch এবং
মর্ভিস এর কাজ, গেমসের সংজ্ঞাটি এখনও খুবই অস্পষ্ট কেন তা আলোচনা করার ভিত্তিতে। তাই আমি ছিল
Stefano এর খেলা সম্পর্কে অত্যন্ত দৃঢ় মতামত, বিশেষ করে কিভাবে তিনি যোগাযোগ করেছিলেন
সূর্যাস্ত নির্ধারণের পদ্ধতি, এবং এটি সম্পর্কে আমাদের বোঝার অভাব। তাই তিনি নিয়োগ
আমি একজন ফিল্ড রিসার্চার (যা একটি শিরোনাম আমি খুব পছন্দসই হয়; এটা আমার মত শব্দ তোলে আমি গিয়েছিলাম
বিজ্ঞান জন্য, খাওয়া স্যুপ প্রায়)। আরো গুরুত্বপূর্ণ, শিরোনাম পদ্ধতির পন্থা রাখে
সমানভাবে দুইটি সংস্থার উপর: সময় constances, এবং আমি।
তারপরেও, গেমটি যেমন আউটলেটগুলি সহ উল্লেখযোগ্য মূলধারার মনোযোগ আকর্ষণ করেছে
Kotaku
,
ভাইস ওয়েপয়েন্ট
, এবং
অ্যাটলাস ওসকুরা
 এটি বাছাই এবং বিস্তারিত আলোচনা। অধিক
গুরুত্বপূর্ণ, এটি অনেক মানুষকে আমরা তাদের প্রত্যাশিত ভাবে শুকানোর বিষয়ে আলোচনা করতে পরিচালিত করেছি -
বিভ্রান্তির সঙ্গে অনেক। উদাহরণস্বরূপ, নাথান গ্রেসনের লেখা কোটাকুর নিবন্ধটি এই ছিল
ছবি, subtext দ্বারা বরাবর "আমি এই এগিয়ে কিনা তা পিছনে যেতে হবে
টেকনিক্যালি স্যুপের দিন পর্যন্ত আমি মারা যাব। "একটি স্যুপ গঠিত এবং কি সম্পর্কে একটি বৈষম্য ছিল
কি তিনি অনুভূত একটি স্যুপ ছিল।
এই বৈষম্য সংজ্ঞা প্রায় দার্শনিক আলোচনা একটি অপরিচিত না। সেখানে
প্রায়ই বাস্তব সংজ্ঞা এবং নামমাত্র সংজ্ঞা মধ্যে বিচ্ছিন্নতা, এবং স্যুপ না
কোন ব্যতিক্রম উপস্থিত। আমাদের প্রশ্ন তখনই এই বিচ্ছিন্নতা প্রকাশ করে
আলাদাভাবে যখন সংজ্ঞা পদ্ধতি একটি পাঠ্য থেকে একটি চাক্ষুষ এক পরিবর্তন।

https://worldcupbd2019.blogspot.com/2018/12/place-to-buy-worldcupb.html

No comments:

Post a Comment