Tuesday, August 13, 2019

একটা বেই মানের ঘট না

 
https://worldcupbd2019.blogspot.com/2019/06/blog-post.html

 

একটা বেই মান মানুষের ঘটনা বলি মন দিয়ে পড়ে বুঝবেন মানুষ হয়ে মানুষের সাথে কি করে বেই মানি করতে পারে। 

আমি লাকি নামে একটা মেয়ের প্রেমে পড়ে ছিলাম । 

প্রথম দিকে সে আমাকে বলতো আমি ছাড়া তার জিবনে আর কেউ নেই। আমি তোমার মোত একটা ভাল বন্ধু পেয়েছি আর কোন  কিছুর রি দরকার নেই । আমার ও তার এ কথায় কারনে মন চলে যায়  বেই মানের দিকে । কিন্তু যে বেই মান সে তো সবার  সাথে বেই মানি করে এটা ঠিক কি না বলেন। অনেক অনেক ভাল বাসতে শুরু করেছিলাম তাকে যে গরুটা ঘু খাই সে গরুটা কে ঠুশি মুখি দিলেও ঘুর পরে মুখ ঘশে ঠিক সেই কারনে আমি তাকে যতেই  শহযোগীতা করিনা কেনো সে আমার ভাল বাসার কোন মূল্য দিলোনা । সুন্দর চেহার আছে বুলিয়ে যে কোন ছেলে অফার দিলে সে অফার টা গ্রহন করতে হবে । এটা কি ঠিক । তার কাছে এটা সঠিক কারন এটা পরে এটাক পাল্টানো তার সভাবাব সে তো আর ভাল বাসেনা  সে তো শুধু কি ভোবো লোকের কাছ থেকে টাক পয়শা নিতে হবে এটা তার সভাব   

1 comment: