Sunday, June 30, 2019

এ কি করল বাংলাদেশের নাইকারা



সম্প্রতি বাংলাদেশের নায় করা টাকার বিনিময়ে যে কোন খারাপ ছবি ও ভিডিও করতে তারা দিধা বোদ করেনা । এর উপর ভিত্তি করে আজ আমার এ লেখা
 তুমি আমার জান সব মেয়েরা এক খাথ বলে থাকে সব পুরুষ কে আসালে জগতে ভাল মানু   মেয়ে আছে বলে মনে হয় না। কারন তারণ যখন যার সামনে যায় তার রুপ ধারন করতে পারে।  এমন  এমন কথা বলবে যে তোমাকে ছাড়া জগতে আর কিছুই সে চায় না । সামান্য একটু টুরুটি হলে তখন বুঝা যায় যে তার ভাল বাসার গভিরতা কত টুকু । সব সুমায় নিজের চাক চিক্য নিয়ে তারা ব্যস্ত এটা অবশ্যই সব মেয়েদের  ক্ষে ত্রে নয় কারন কিছু মেয়েরা আছে বিলাশিতা পছন্দ করে আবার কিছু মেয়েরা আছে সংসার কি ভাবে করতে হবে। সেটাকে গোছোনো । আমি একটা মেয়ে কে  ভাল বাসতাম সে আমাকে প্রতিসুতি দিয়ে ছিলো যে আমার জিবনে তুমি ছাড়া আর কেও নাই । তুমি আমার সব । যখন একটা নতুন কোন পুরুষের সাথে কথা শুরু করে তখন সে অতিতের দেওয়া কথা সব ভুলে তার দিকে ধিাবিত হয় আর যে কথা সে দিয়েছিল সে কথা তার মনে থাকে না। সেই তথান সব কিছু তার কাছে। একি কাও কে ভাল বাসে না ভাল বাসার নামে  ছেলেদের সাথে প্রতরানা করে। আমার জিবনে তাকে মন থেকে বাল বেসে আজ আমি নিশ্ব হয়ে গেছি। মনের দিকে দিয়ে জান মাল দিয়ে  অর্থ টাকা পয়সা সব কিচু দিয়ে আজ আমি নিশ্বে


এখানে থেকে আপনি জানতে পারবেন যে বাংলাদেশের নয়কারা কত নিচেয় নামতে পারে আমার সাধারণত মনে করে থাকি যে নায়কারা মনে হয় সব ভাল আসলে তা নয়

No comments:

Post a Comment