Thursday, January 31, 2019

রায়ান ম্যাকলারেন প্রথম শ্রেণীর ক্রিকেট ছাড়েন



দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার রায়ান ম্যাকলারেন বৃহস্পতিবার (31 জানুয়ারি) ঘোষণা করেছেন যে, তিনি প্রথম শ্রেণীর ক্রিকেট বাদ দিচ্ছেন। ম্যাকলারেন একটি টুইটার পোস্টের মাধ্যমে তার সিদ্ধান্ত প্রকাশ করেন, যেখানে তিনি উল্লেখ করেছেন যে তিনি সীমিত ওভারের ম্যাচ খেলতে থাকবেন।

ম্যাকলারেন, যিনি শীঘ্রই 36 টি ঘুরে দাঁড়াবেন, নভেম্বর ২014 এ জাতীয় দলের জন্য তার শেষ উপস্থিতি নিয়ে দক্ষিণ আফ্রিকার জন্য দুটি টেস্ট, 54 টি ওয়ানডে এবং 1২ টি টি ২0 ম্যাচ খেলেছেন।

ম্যাকলারেন এই পোস্টে লিখেছেন, "আমি সঠিক সময়ে এটি জানতে পেরে অনেকের কাছ থেকে শিখেছি।" "আমার প্রথম-শ্রেণীর ক্রিকেট থেকে অবসর নেওয়ার সময় এসেছে। আমি আমাদের দেশের সেরা কিছু কিছু তৈরির সাথে পরিবর্তনের অংশ ভাগ করে নেওয়ার জন্য কৃতজ্ঞ। আমি আমার স্ত্রীর কাছ থেকে যে সমর্থন পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ যে শব্দগুলি বর্ণনা করতে পারি না, এসএ এবং কাউন্টি ক্রিকেটে উভয় পরিবার, কোচ এবং দলের সহকর্মী। এই খেলাটি আমাকে কী শিখিয়েছে তার প্রতিটি অংশকে আমি একেবারে ভালোবাসি ... এখন কিছু সাদা বলের মজা করার সময়। "

অলরাউন্ডার 154 টি ফার্স্ট-ক্লাস ম্যাচে 33.86 গড়ে সাত সেঞ্চুরি করে এবং বলের সাথে ২7.61 গড়ে গড়ে 459 উইকেট নিয়েছেন। কাউন্টি ক্রিকেটে তিনি কেন্ট, হ্যাম্পশায়ার এবং ল্যাঙ্কাশায়ারের প্রতিনিধিত্ব করেছেন। কেপ কোবরাসের বিপক্ষে এই মাসের শুরুতে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া চার দিনের প্রতিযোগিতায় প্রথম শ্রেণীর ক্রিকেটের চূড়ান্ত উপস্থিতি নাইটসের জন্য আসে।
2019 বিশ্বকাপের আগে ভারত দুটি আনুষ্ঠানিক উষ্ণতা গেমসে নিউজিল্যান্ড ও বাংলাদেশ খেলবে। ২5 মে এবং ২8 মে ওভালের দুটি খেলায় যথাক্রমে সোফিয়া গার্ডেন, কার্ডিফে অনুষ্ঠিত হবে। 5 জুন রোজ বোলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের প্রথম টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের আগে দুই ম্যাচের জন্য এই দুটি ম্যাচ শেষ হবে।

ব্রিফল্ড, কার্ডিফ, সাউথাম্পটন এবং দ্য ওভালের চারটি স্থানগুলির মধ্যে একটিতে আনুষ্ঠানিক উষ্ণতা খেলা অনুষ্ঠিত হবে - ২4-28 মে পর্যন্ত প্রতিটি দল দুটি গেম বরাদ্দ করেছিল। দলগুলি তাদের 15-সদস্যের স্কোয়াডের সকল সদস্যকে মাঠ দেওয়ার অনুমতি দিয়ে অফিসিয়াল ওডিআই স্ট্যাটাস দেবে না।

টুর্নামেন্টের ব্যবস্থাপনা পরিচালক স্টিভ এলভর্থি বলেন, "আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপের জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ উষ্ণতা সময়সূচি ঘোষণা করার একটি সর্বশ্রেষ্ঠ মাইলফলক যা এই গ্রীষ্মে চলমান পদক্ষেপের জন্য আমাদের কাছে কতটুকু ঘনিষ্ঠভাবে হাইলাইট করে তা সত্যিই উল্লেখ করে।"

"এই গেমগুলি ভক্তদের স্থানীয় স্থানগুলিতে বিশ্বমানের খেলোয়াড়দের দেখতে অন্য দুর্দান্ত সুযোগ দেয় এবং এই টুর্নামেন্টকে স্থানীয় স্কুল এবং সম্প্রদায়গুলিকে ক্রিকেট বিশ্বকাপের সাথে জড়িত হওয়ার আরেকটি সুযোগ সহকারে সুযোগ দেয়।"

https://worldcupbd2019.blogspot.com/2019/02/51-6-7-10-12-3-spells-187-21-30.html

No comments:

Post a Comment