Saturday, December 15, 2018

আমরা বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছতে পারি 2019


আমরা বিশ্বকাপের সেমিফাইনালে
শাহজাদ স্পোর্টমাস্টারকে বলেন,আমাদের দিনে আমরা উপমহাদেশীয় কোনও দলকে পরাজিত করতে পারি। আমাদের ব্যাটসম্যান একসাথে আসছে, আমাদের দলেট জাদরান ও আফতাব আলমের ফাস্ট বোলার রয়েছে এবং আপনি সবাই আমাদের স্পিনারদের সম্পর্কে জানেন। আমরা বিশ্বাস করি আমাদের কাছে সেমিফাইনাল করার সুযোগ রয়েছে। 
শাহজাদকে ক্রিকেটার হিসাবে কঠিন যাত্রা ছিল, ঠিক সেই সময় থেকেই তিনি পেশোয়ারে খেলার খেলা শিখেছিলেন। এখন, তিনি একজন আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার স্পটলাইট উপভোগ করেন, তিনি একটি ক্রিকেট ক্ষেত্রের প্রতি মাইলফলক এবং অর্জনের উদযাপন করেন।

আফগানিস্তান বর্তমানে চেন্নাইয়ে বিশেষ প্রশিক্ষণের জন্য, যেখানে শাহজাদ ইউএই-তে টি-টোয়েন্টি লিগে 16 বলের অপরাজিত 74 রানের ইনিংসের মাত্র কয়েকদিন পরেই তার দলের সহকর্মীদের সাথে যোগ দেন। শাহজাদের জন্য, ব্যাটিংয়ের প্রতি তার দর্শন একই রকম থাকে, সে লাল বল বা সাদা বলের ক্রিকেট খেলছে কিনা।

আমি আমার প্রাকৃতিক খেলা খেলা, তিনি বলেন , আমি দৈর্ঘ্য দেখি এবং বলটি যদি আমার জোনে থাকে তবে আমি ফর্ম্যাটে যাই হোক না কেন।


তিনি বলেন, ক্রিকেট খেলার মাঠে হাসতে হাসতে বা শেক করতে অনেক বেশি সময় নেই। "এটি একটি গুরুতর খেলা। সুতরাং, যখন আমি একটি সুযোগ পেতে, আমি এটা সবচেয়ে করে তোলে। 

No comments:

Post a Comment